বাড়ি খবর

পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিক

চীন SUZHOU STPLAS MACHINERY CO.,LTD সার্টিফিকেশন
চীন SUZHOU STPLAS MACHINERY CO.,LTD সার্টিফিকেশন
আমরা ইতিমধ্যে চার বছর আগে শেড থেকে পিইটি ওয়াশিং লাইন, PE ফিল্ম ওয়াশিং লাইন কেনা, কিন্তু আমরা এখনও এটি খুব ভাল ব্যবহার করে, শেডের সদ্ব্যবহারের জন্য ধন্যবাদ, আমরা আমাদের ব্যবসা ব্যয় করব এবং STPLAS থেকে আরেকটি নতুন লাইন কিনবো।

—— সোফিয়া বাচ্চসেশণী

হাই, আমার নাম রাশিয়ার আলেকজান্ডার, এবং আমরা এসটিপিএলএএস-এর কাছ থেকে শাড়ী কিনে ফেলার একটি গ্লাসের সুযোগ পেয়ে আনন্দিত, এবং তাদের ভাল গুণ, এবং ভালো সেবা আছে, সে খুবই বন্ধুত্বপূর্ণ ম্যাডাম। আশা ভবিষ্যতে আপনার কাছ থেকে আরো মেশিন কিনতে পারেন।

—— আলেকজান্ডার

তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন
কোম্পানির খবর
পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিক
সর্বশেষ কোম্পানির খবর পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিক

ওভারভিউ রিসাইক্লড প্লাস্টিক হ'ল প্লাস্টিকের পুনঃব্যবহার।মেকানিকাল ব্লেড ক্রাশিং অপারেশনের পরে, প্লাস্টিকের পুনরায় ব্যবহার শেষ হয়েছে।পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকগুলি প্রাকৃতিকভাবে ব্যবহৃত প্রাকট্রিমেন্ট, গলিত গ্রানুলেশন, পরিবর্তন ইত্যাদির মতো বর্জ্য প্লাস্টিকগুলি প্রক্রিয়াজাতকরণের পরে প্রাপ্ত প্লাস্টিকের কাঁচামালকে বোঝায় এবং এটি প্লাস্টিকের পুনঃব্যবহার।
 

1. উদ্দেশ্য

প্লাস্টিকগুলিতে ভাল প্রসেসিংয়ের বৈশিষ্ট্য রয়েছে এবং এটি গঠন করা সহজ, যেমন: ফুঁকানো, চেপে ধরে, চাপ দেওয়া, কাটা এবং ,ালাই করা।উত্পাদন এবং জীবনে, অনেকগুলি প্লাস্টিক দানাজাত করা যায়, যেমন বর্জ্য খাবারের ব্যাগ, স্যান্ডেল, তারের বোর্ড, কৃষি ফিল্ম, টিউব, ব্যারেল, বেসিন, প্যাকিং বেল্ট এবং বিভিন্ন বর্জ্য প্লাস্টিকের পণ্যগুলি edালাই এবং প্লাস্টিকের মধ্যে প্রক্রিয়াজাত করা যায়।কাঁচামাল বিশেষ প্রক্রিয়া এবং সূত্রের মাধ্যমে মেশিনের অংশ এবং উপাদান তৈরি করতে ব্যবহৃত হয়;এগুলি জলের পাইপ, কৃষি যন্ত্রপাতি, প্যাকেজিং ব্যাগ এবং সিমেন্ট ব্যাগ তৈরিতে ব্যবহার করা যেতে পারে;তারা কিছু কাঠের পণ্য প্রতিস্থাপন করতে পারেন;এগুলি বিভিন্ন প্লাস্টিকের ব্যাগ, ব্যারেল, বেসিন এবং খেলনা তৈরি করতে ব্যবহৃত হতে পারে।এবং অন্যান্য প্লাস্টিক পণ্য, বাসস্থান পাত্র।
সর্বশেষ কোম্পানির খবর পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিক  0
পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিক এবং দানাদার প্লাস্টিকগুলির বিস্তৃত সম্ভাবনা রয়েছে, বর্জ্যকে কোষাগারে পরিণত করে, পণ্যগুলি (প্লাস্টিকের শাঁস) খুব জনপ্রিয় এবং প্লাস্টিক সংস্থাগুলির বিশাল চাহিদা রয়েছে।একটি মাঝারি আকারের কৃষি ফিল্ম কারখানায় প্রতি বছর এক হাজার টনেরও বেশি পলিথিন কণা প্রয়োজন, এবং একটি মাঝারি আকারের জুতার কারখানায় এর জন্য পিভিসি 2 হাজার টনেরও বেশি কণা প্রয়োজন।ছোট বেসরকারী সংস্থাগুলিতে প্রতি বছরে 500 টনেরও বেশি কণা প্রয়োজন।অতএব, প্লাস্টিকের কণাগুলিতে একটি বিশাল ব্যবধান রয়েছে যা প্লাস্টিক প্রস্তুতকারীদের প্রয়োজনগুলি পূরণ করতে পারে না।সুতরাং, বাজারটি খুব ভাল এবং সুবিধাগুলি অত্যন্ত বেশি।ভাল.বর্জ্য প্লাস্টিকের কাঁচামালগুলির অনেক উত্স রয়েছে।যেখানে লোকেরা রয়েছে, সেখানে বর্জ্য প্লাস্টিক রয়েছে, যা ক্রয় করা সহজ এবং সস্তা (সমস্ত অঞ্চলের মতো)।একটি শহর প্রতিদিন 10 টনেরও বেশি প্লাস্টিকের খাবার ব্যাগের মতো বিভিন্ন প্লাস্টিক পণ্য ব্যবহার করে।গ্রামাঞ্চলে প্রচুর পরিমাণে বর্জ্য প্লাস্টিক রয়েছে যা পুনর্ব্যবহারযোগ্য হতে পারে।চাঁদর বিক্রি সম্পর্কে কোন উদ্বেগ নেই।

2. সুবিধা
বিশ্ব সম্পদ মানবজাতির জন্য সর্বদা একটি আলোচিত বিষয়।সম্পদ বাঁচানোর স্লোগান ধীরে ধীরে মানুষের হৃদয়ে প্রবেশ করেছে।সুতরাং, পুনর্ব্যবহৃত পদার্থের জাগরণও অনিবার্য, যাতে মানুষ সত্যিকার অর্থে পুনর্ব্যবহারের মাধ্যমে পরিবেশ সংরক্ষণ এবং শক্তি সংরক্ষণ অর্জন করতে পারে।পুনর্ব্যবহারযোগ্য উপকরণগুলির বৃহত্তম সুবিধাটি হ'ল নতুন উপাদানের তুলনায় দামটি অবশ্যই কম।যদিও এর সামগ্রিক পারফরম্যান্স এবং বৈশিষ্ট্যগুলি নতুন উপকরণগুলির মতো শক্তিশালী না, তবে আমাদের অনেকগুলি পণ্যগুলিতে ভাল গুণাবলী এবং পারফরম্যান্সযুক্ত উপকরণ ব্যবহার করার দরকার নেই।এটি তৈরি করতে, প্রচুর অপ্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি নষ্ট হয় এবং পুনর্ব্যবহারযোগ্য উপাদানগুলি আলাদা।বিভিন্ন প্রয়োজন অনুসারে, সম্পদটি হারাতে না পারে, সেই জন্য সংশ্লিষ্ট পণ্যটি উত্পাদন করার জন্য কেবলমাত্র বৈশিষ্ট্যের একটি নির্দিষ্ট দিকটি প্রক্রিয়া করা প্রয়োজন।

৩. অসুবিধা
1) বর্জ্য প্লাস্টিকগুলি পুনর্ব্যবহার করার সময়, এটি পৃথক করা এবং অর্থনৈতিকভাবে অর্থনৈতিকভাবে খুব কঠিন।

2) প্লাস্টিকগুলি পোড়ানো সহজ এবং পোড়াতে গেলে বিষাক্ত গ্যাস তৈরি করা যায়।উদাহরণস্বরূপ, পলিস্টেরিন পোড়ানো হলে টোলুয়েন উত্পাদিত হয়।এই পদার্থের অল্প পরিমাণে শ্বাসকষ্টে অন্ধত্ব, বমি এবং অন্যান্য উপসর্গ দেখা দিতে পারে।পিভিসি জ্বলতে হাইড্রোজেন ক্লোরাইডের বিষাক্ত গ্যাসও তৈরি হতে পারে।জ্বলন ছাড়াও, উচ্চ তাপমাত্রার পরিবেশের কারণে প্লাস্টিকটি বেনজিনের মতো বিষাক্ত উপাদানগুলি পচে যায়।।

3) প্লাস্টিকগুলি পেট্রোলিয়াম থেকে পরিশোধিত পণ্যগুলি থেকে তৈরি হয় এবং পেট্রোলিয়াম সংস্থান সীমাবদ্ধ।

৪) কয়েকশো বছর ধরে কয়েক হাজার, হাজার হাজার এমনকি মাটির নিচে কবর দেওয়া থাকলে প্লাস্টিকটি পচে না।

5) প্লাস্টিকের তাপের প্রতিরোধ ক্ষমতা কম এবং বয়সের পক্ষে সহজ।

প্রাকৃতিকভাবে অবনমিত হতে প্লাস্টিকের অক্ষমতার কারণে, এটি মানবজাতির প্রথম শত্রুতে পরিণত হয়েছে এবং বহু প্রাণীর জন্য ট্র্যাজেডির কারণ হয়ে দাঁড়িয়েছে।উদাহরণস্বরূপ, চিড়িয়াখানার বানর, পেলিকান, ডলফিন এবং অন্যান্য প্রাণী ভুল করে পর্যটকদের ফেলে দেওয়া 1 নং প্লাস্টিকের বোতলটি গিলে ফেলবে এবং অবশেষে বদহজমের কারণে বেদনাদায়কভাবে মারা যায়;আমি যখন সুন্দর এবং খাঁটি সমুদ্রের দিকে তাকিয়েছিলাম তখন আমি আরও কাছে গিয়েছিলাম এবং এগুলি আসলে তাদের মধ্যে পূর্ণ ছিল।সমস্ত ধরণের প্লাস্টিকের আবর্জনা যা সমুদ্রের মধ্যে থাকতে পারে না, অনেক মৃত সামুদ্রিক পাখির নমুনাগুলির অন্ত্রের মধ্যে পাওয়া যায়, সব ধরণের অপরিষ্কার প্লাস্টিকের সন্ধান পাওয়া গিয়েছিল।

4. কর্মক্ষমতা পরিবর্তন
পিভিসি: পুনরুত্থানের পরে বিবর্ণতা আরও স্পষ্ট।এটি একটি পুনরায় এক্সট্রুশন পরে হালকা বাদামী হবে, এবং এটি প্রায় তিনবার পরে অস্বচ্ছ বাদামি হয়ে যাবে।নির্দিষ্ট সান্দ্রতা দ্বিতীয়বার পরিবর্তন হবে না এবং এটি দু'বারের পরে হ্রাস পাবে।এটি শক্ত বা নরম পিভিসিই হোক না কেন, পুনর্জন্মের সময় স্ট্যাবিলাইজারগুলি যুক্ত করা উচিত।পুনরায় পণ্যগুলিকে চকচকে করতে, পুনর্জন্মের সময় মিশ্রিত এবিএস-এর 1% -3% যুক্ত করা যেতে পারে।

পিই: পিই পুনরায় জন্মানোর পরে, কর্মক্ষমতা হ্রাস পাবে এবং রঙ হলুদ হয়ে যাবে।একাধিক বহির্মুখের পরে, উচ্চ ঘনত্ব পলিথিনের সান্দ্রতা হ্রাস পাবে, এবং কম ঘনত্ব পলিথিনের সান্দ্রতা বৃদ্ধি পাবে।

পিপি: একবার পুনঃজেনারেট করার সময়, রঙটি প্রায় অপরিবর্তিত থাকে এবং গলিত সূচকটি উঠে যায় এবং রঙটি দ্বিগুণেরও বেশি বেড়ে যায়, তবে গলিত সূচকটি এখনও বৃদ্ধি পায়।পুনর্জন্মের পরে, ব্রেকিং শক্তি এবং প্রসার হ্রাস পেয়েছে, তবে ব্যবহারে কোনও সমস্যা নেই।

PS: পুনর্জন্মের পরে রঙটি হলুদ হয়ে যায়, তাই পুনঃজন্মিত পিএস সাধারণত রঙের পার্থক্য সম্পাদন করে।পুনর্ব্যবহারযোগ্য পদার্থের বৈশিষ্ট্যগুলির অবক্ষয়টি পুনর্জাগরণের সংখ্যার সাথে সমানুপাতিক।মিশ্রণের পরিমাণ %০% এরও কম হলে ব্রেকিং শক্তি উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হয় না এবং যখন মিশ্রণের পরিমাণ ৪০% এর কম হয় তখন সীমাবদ্ধ সান্দ্রতা উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হয় না।

এবিএস: পুনরুত্থানের পরে বিবর্ণতা আরও স্পষ্ট, তবে যখন মিশ্রণের পরিমাণ 20-30% এর বেশি না হয় তখন পারফরম্যান্সে কোনও স্পষ্ট পরিবর্তন হয় না।

নাইলন পুনর্জন্মেরও বর্ণহীনতা এবং কার্য সম্পাদনের অবক্ষয়ের সমস্যা রয়েছে এবং মিশ্রণের পরিমাণ 20% এরও কম হওয়া উচিত।পুনর্জন্মের দীর্ঘায়ু হ্রাস পায়, তবে স্থিতিস্থাপকতা বাড়তে থাকে।

5. খারাপ থেকে ভাল পার্থক্য
1) রঙ দেখুন:

হালকা রঙ (এমনকি বর্ণহীন এবং স্বচ্ছ), ব্যবহারের পরিধি আরও বিস্তৃত এবং গ্রেডও তত বেশি।উদাহরণস্বরূপ, সাদা, এটি অন্যান্য অনেক রঙের সাথে সামঞ্জস্য করা যায়, বা এটি সাদা পণ্যগুলিতে আবার তৈরি করা যেতে পারে, এবং দামটিও বেশি।দ্বিতীয়ত, পণ্যটির প্রয়োজনের কারণে কাঁচামালগুলিতে বিভিন্ন উপাদান যুক্ত করা হয়েছে।

2) CaC03 (পাথর গুঁড়ো) এর সামগ্রী দেখুন

আরও CaC03 সামগ্রী এবং গ্রেড তত কম, দামও কম।নগ্ন চোখ থেকে, পণ্যটি উজ্জ্বল নয়, এবং যদি এটি ম্যাট হয় (ম্যাট ব্যতীত), CaC03 এর সামগ্রী বেশি হবে এবং এটি হাতে ভারী অনুভূত হবে।যদি এটি আগুনে পোড়া হয় তবে পোড়া অংশটি লাল হয়ে ছাইতে পরিণত হবে।এছাড়াও, চাঙ্গা (কাচের ফাইবারকে উল্লেখ করে) পণ্যগুলিতে মনোযোগ দিন।কেবলমাত্র উপলব্ধ চাঙ্গা পণ্যগুলি হ'ল পিএ, পিবিটি, পিপি, ইত্যাদি এবং দামগুলি বেশি নয়।বিভিন্ন ধরণের মিশ্রণ সামগ্রীও রয়েছে।দেশীয় বাজারে বর্তমানে কেবল এবিএস + পিসি রয়েছে।অন্যদের পাওয়া যায় না।তারপরে কাঁচামালগুলির নির্দিষ্ট মাধ্যাকর্ষণ (ঘনত্ব) অনুসারে আন্তঃখচিত পদার্থগুলি পুনরায় ব্যবহার করা যায় কিনা তা বিচার করতে।বর্তমানে, সবচেয়ে সমস্যাযুক্ত হ'ল এবিএস এবং পিএসের অন্তর্নির্মিতকরণ, পিসি এবং পিএমএএমের আন্তঃনির্মিতকরণ, পিভিসি ফ্লেক্স (বোতলজাতীয় পদার্থ) এবং পিইএল এবং আন্তঃবিশেষের সংমিশ্রণ।অর্ধেক মিশ্রিত হয় পিই এবং পিপি।এই উপকরণগুলি মিশ্রিত হওয়ার পরে, একই ঘনত্বের কারণে এগুলি ব্যবহার করা কঠিন।

3) পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের বিশুদ্ধতা দেখুন

বিশুদ্ধ উপাদানের বৈশিষ্ট্য, গ্রেড উচ্চতর;অপরিষ্কার উপাদানগুলির বৈশিষ্ট্য, নিম্ন গ্রেড এবং কিছু অন্তর্নির্মিত উপকরণ এমনকি দাবি ছাড়াই রয়েছে।

4) বর্জ্য প্লাস্টিকের সাথে পার্থক্য

বর্জ্য প্লাস্টিকগুলি সরাসরি গুঁড়ো বা দানাদার প্লাস্টিকের পণ্যগুলিতে চূর্ণ করা হয় এবং কী ধরণের উপাদান যেমন ইনজেকশন ছাঁচনির্মাণ, অঙ্কন বা ফিল্ম ইত্যাদি পুনর্ব্যবহৃত পদার্থগুলি পুনর্ব্যবহারযোগ্য এবং ব্যবহৃত হয় তা এখনও আলাদা করা সম্ভব।আমি জানি না কতবার ঠিক বলতে পারছি না।এগুলি কেবল চক্রের সংখ্যা অনুসারে শ্রেণিবদ্ধ করা যেতে পারে।সর্বনিম্ন শুরুটি বিশেষ গ্রেড, প্রথম গ্রেড এবং দ্বিতীয় গ্রেড।

Re. পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের বাজার মূল্য নির্ধারণের জন্য চার পয়েন্টের রেফারেন্স
পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের মূল্য মূল্যায়ন ১. পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকগুলির রঙ এবং পারফরম্যান্স সাধারণভাবে বলতে গেলে, পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকগুলির রঙ যত হালকা, দাম তত ভাল।পারফরম্যান্সটি নতুন উপাদানের নিকটবর্তী হয়, দাম আরও ভাল।ফোকাসড পারফরম্যান্স সূচী তত ভাল।২. পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের বিশুদ্ধতা পুনর্ব্যবহৃত প্লাস্টিকের বিশুদ্ধতা তত বেশি, পরিবর্তিত উপকরণ বাদে আরও ভাল, কারণ পরিবর্তিত উপকরণগুলি মূলত পারফরম্যান্স সূচকগুলির উপর নির্ভর করে;পুনর্ব্যবহারযোগ্য উপকরণগুলির উপাদানগুলির সামঞ্জস্যতাও এই বিন্দুতে অন্তর্ভুক্ত করা যেতে পারে, উপযুক্ততা তত বেশি দাম The৩. পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকগুলির উপস্থিতি প্রথমে গুলিগুলির আকারের উপর নির্ভর করে।গুলি খুব ভাল, দাম আরও বেশি;দ্বিতীয়টি হ'ল এটি ফোমযুক্ত, স্তরযুক্ত, কঠোরতা প্রয়োজনীয়তাগুলি পূরণ করে কিনা, রঙ অভিন্ন কিনা, গ্লস ভাল কিনা ইত্যাদি।৪. পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের প্রয়োগ পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের ব্যবহার, প্রক্রিয়াকরণ বৈশিষ্ট্য, বিস্তৃত অ্যাপ্লিকেশন এবং অন্যান্য বিশেষ প্রয়োজনীয়তা পুনর্ব্যবহৃত প্লাস্টিকের মূল্যায়নকে প্রভাবিত করবে।

পাব সময় : 2020-10-06 13:08:28 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
SUZHOU STPLAS MACHINERY CO.,LTD

ব্যক্তি যোগাযোগ: Ms. Shadow Fan

টেল: 0086 139 1360 8802

ফ্যাক্স: 86-512-58288488

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)

প্লাস্টিক পুনর্ব্যবহারযোগ্য প্লেট মেশিন

পিপি PE উপাদান জন্য মা এবং শিশুর extruder প্লাস্টিক pelletizing মেশিন

পিপি PE পুনর্ব্যবহারযোগ্য এবং জল-রিং পেলেটাইজিং সিস্টেম সঙ্গে granulating মেশিন

হাই স্পিড প্লাস্টিক পুনর্ব্যবহারযোগ্য পেল্ট মেশিন বেল্ট কনভেয়র, অ্যাগ্লোমিটার, এক্সট্রুডার

বিশেষ স্ক্রু ডিজাইনের সাথে পিপি, পিই, পিইটি প্লাস্টিকের পুনর্ব্যবহারযোগ্য পেলিট মেশিন

প্লাস্টিক ওয়াশিং পুনর্ব্যবহারযোগ্য মেশিন

শ্যাম্পু বোতল প্লাস্টিক পুনর্ব্যবহারযোগ্য ওয়াশিং প্ল্যান্ট / প্লাস্টিক লেবেল রিমোভার

স্বয়ংক্রিয় প্লাস্টিক ওয়াশিং মেশিন, বড় ক্যাপাসিটি টুইন স্ক্রু এক্সট্রুডার

ই এম প্লাস্টিকের পিপি পিই ওয়াশিং পুনর্ব্যবহারযোগ্য মেশিনের বোতল ক্রাশিং ওয়াশিং শুকনো লাইন

রঙ স্বনির্ধারিত 3000 কেজি / ঘন্টা পিইটি বোতল ক্রাশিং ওয়াশিং শুকনো লাইন

প্লাস্টিক খিচুড়ি মেশিন

প্লাস্টিক বোতল কুচানো ST2-1000 প্লাস্টিক পিএটি বোতল shredding মেশিন 2 * 30KW মোটর

220-400 মিমি খাদ ব্যাস SKD-II ব্লেড সঙ্গে একা খাদ কদাপি মেশিন

16 ডি 2 রোটার ব্লেড সহ 22 কিলোওয়াট বাণিজ্যিক প্লাস্টিক শ্রেডার

1 বছরের ওয়্যারেন্টি প্লাস্টিক শ্রেডার মেশিন টায়ার ডাবল শ্যাফট শ্রেডার

উদ্ধৃতির জন্য আবেদন

E-Mail | সাইটম্যাপ

গোপনীয়তা নীতি | চীন ভাল গুণ প্লাস্টিক পুনর্ব্যবহারযোগ্য প্লেট মেশিন সরবরাহকারী. © 2018 - 2022 plasticrecyclingpelletmachine.com. All Rights Reserved.